সংবাদ শিরোনাম:
জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত টাঙ্গাইলে দশমিক ফাউন্ডেশন এর উদ্যোগে শীতল শরবত বিতরণ
টাঙ্গাইলে পুলিশ সুপার আন্তঃ উপজেলা কাবাডি টুর্নামেন্ট এর উদ্বোধন

টাঙ্গাইলে পুলিশ সুপার আন্তঃ উপজেলা কাবাডি টুর্নামেন্ট এর উদ্বোধন

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলে পুলিশ সুপার আন্তঃ উপজেলা কাবাডি টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল পুলিশ প্রশাসনের বাস্তবায়নে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে আউটার স্টেডিয়ামে এই খেলার আয়োজন করা হয়।

উদ্বোধনী খেলায় টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা দল ও মির্জাপুর উপজেলা দল অংশ গ্রহণ করে।

এতে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ওলিউজ্জামান, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস এম সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, জেলা ক্রীড়া অফিসার আল আমিন প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু।

এই টুর্নামেন্টে জেলার ১২টি উপজেলা কাবাডি দল অংশ গ্রহণ করবে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840